০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


গুলশানে মদপান করে বারের সামনে মারামারি

মাতাল তিন তরুণী ডিবির হেফাজতে

-

পয়লা বৈশাখের রাতে রাজধানীর গুলশান-২ নম্বরের ক্যাফে সেলেব্রিটা বারের সামনে মাতাল অবস্থায় মারামারির ঘটনায় আটক সেই তিন তরুণী গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে রয়েছে। গতরাত সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তরুণীদের থানা অথবা আদালতে সোপর্দ করা হয়নি বলে জানা গেছে।
গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্র জানায়, আটককৃত তরুণীরা ডিবির হেফাজতে আছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একই সাথে অভিযোগকারী নারীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
আটককৃত তরুণীরা হলেন শারমিন আক্তার মিম (২৪), ফাহিমা ইসলাম তুরিন (২৬) ও নুসরাত আফরিন। তবে তাদের বিস্তারিত পরিচয় প্রকাশ করেনি গোয়েন্দা পুলিশ।

 

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল