০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


শোক সংবাদ : ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদ

-

দৈনিক আমাদের নতুন সময়ের নারায়ণগঞ্জ জেলা স্টাফ রিপোর্টার মোশতাক আহমেদ শাওনের বাবা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে রাজধানীর কাকরাইল ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বড় ছেলে ফররুখ আহমেদ খসরু দ্যা নিউ নেশন পত্রিকার সহকারী সম্পাদক।
বৃহস্পতিবার সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৩ নং ওয়ার্ড মুক্তি নগর এলাকায় নিজ বাসভবনের সামনে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে কুমিল্লার লাকসাম থানার মেল্লা গ্রামে পারিবারিক কবরস্থানে ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের লাশ দাফন করা হয়। নারায়ণগঞ্জ প্রতিনিধি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল