৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


পটিয়ার ছাত্রলীগ নেতাকে মারধর, গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি

-

চট্টগ্রামের পটিয়ায় ঈদের পরের দিন ১২ এপ্রিল শুক্রবার ঘুরতে যাওয়ার সময় আসাদুজ্জামান আসাদ (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে বাস থেকে নামিয়ে বেদম মারধর করা হয়েছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ পটিয়া কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। তিনি ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আব্দুল হাফিজের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আহত ছাত্রলীগ নেতার বাবা আব্দুল হাফেজ জানান, কয়েকজন যুবলীগ ও ছাত্রলীগ নামধারী দুষ্কৃতকারী তার ছেলেকে মারতে মারতে বাস থেকে নামিয়ে কোলাগাঁও টেক এলাকায় নিয়ে মারধর করে এবং মাথা ফাটিয়ে দেয়। এ ছাড়া তার চোখে ক্ষত সৃষ্টি করে এবং শরীরের বিভিন্ন জায়গায় রড দিয়ে আঘাত করে। এ ব্যাপারে তিনি থানায় মামলা দায়ের করবেন বলে জানান।
পটিয়া থানার পুলিশ পরিদর্শক জসীম উদ্দীন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রলীগ নেতার বাবা পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে। এ ব্যাপারে অপর পক্ষ থেকেও একটি অভিযোগ পাওয়া গেছে। সে বিষয়টিও তদন্ত করে দেখা হবে।


আরো সংবাদ



premium cement