৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


শোক সংবাদ

-

আবুল কালাম আজাদ
বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের দক্ষিণখান থানা পশ্চিমের মোল্লারটেক পশ্চিম ওয়ার্ডের রুকন ও ইউনিট সভাপতি আবুল কালাম আজাদ গত ১৪ এপ্রিল সন্ধ্যায় শ্বশুরবাড়ি যাওয়ার পথে মোটর সাইকেল দুর্ঘটনায় ইন্তিকাল করেছেন- ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের স্ত্রী জুঁই গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার বয়স হয়েছিল ৩২ বছর। ৫ ভাই-বোনের মধ্যে তিনি সবার ছোট ছিলেন। তিনি স্ত্রী, পিতামাতাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার মোড়ভাঙা গ্রামে।
মরহুমের নামাজে জানাজা গতকাল সোমবার আলমডাঙ্গা উপজেলার নিজ গ্রাম মোড়ভাঙায় অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

ওয়ালী উল্লাহ
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদ্য নির্বাচিত কোষাধ্যক্ষ অ্যাডভোকেট ওয়ালী উল্লাহ (৪৬) ব্রেইন স্ট্রোক করে ৮ এপ্রিল রাতে ঢাকা নিউরোসাইন্স ইনস্টিটিউট হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামী সিরাজগঞ্জ শহর শাখার একজন সদস্য এবং বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিরাজগঞ্জ জেলা শাখার নির্মাণ বিভাগের সভাপতি ছিলেন। তিনি মা-বাবা,ভাই-বোন, স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ১০টায় জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ কায়সার আহমেদ লিটন ও সম্পাদক অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদসহ সর্বস্তরের আইনজীবীরা জানাজায় শরিক হন। এর পর বাদ জোহর মরহুমের নিজ মহল্লা জানপুর ঈদগাহ মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা: শফিকুর রহমান অ্যাডভোকেট ওয়ালী উল্লাহর মৃত্যুতে পাঠানো শোকবার্তায় মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই সাথে জেলা জামায়াতের আমির মাওলানা শাহিনুর আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ছাইদুর রহমান বাচ্চু এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ কায়সার আহমেদ লিটন ও সম্পাদক অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদ শোক জানিয়েছেন। জানাজা শেষে মরহুম ওয়ালী উল্লাহকে রহমতগঞ্জ পৌর কবর স্থানে দাফন করা হয়। সিরাজগঞ্জ প্রতিনিধি।


আরো সংবাদ



premium cement