০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বান্দরবানে নিহত সেনার লাশ পাংশায় দাফন

-

বান্দরবানের রুমা উপজেলার ছিলোপিপাড়া এলাকায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সশস্ত্র সন্ত্রাসীদের পুঁতে রাখা বোমা বিস্ফোরণে নিহত সেনা সদস্য তুজাম হোসেনের (৩০) দাফন সম্পন্ন হয়েছে পাংশা উপজেলার জাগির বাগলি গ্রামে। তিনি রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের জাগির বাগলি গ্রামের মো: লুকমান মাস্টারের ছেলে।
শুক্রবার দুপুরে সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে করে তুজাম হোসেনের লাশ রাজবাড়ীর পাংশায় আনা হয়। সেখান থেকে লাশ উপজেলার সরিষা ইউনিয়নের জাগির বাগলি গ্রামের নিজ বাড়িতে আনা হয়। সেখানে দুপুর সাড়ে ১২টার দিকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়। পরিবার সূত্রে জানা যায়, প্রায় এক যুগ আগে সৈনিক হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগ দেন তুজাম হোসেন। তার স্ত্রী ও তিন বছরের যমজ দুটি কন্যা সন্তান রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫

সকল