১৫ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১, ৮ মহররম ১৪৪৬
`

লক্ষ্মীপুরে ‘মোখা’য় ক্ষতিগ্রস্ত পরিবারে জামায়াতের ঢেউটিন বিতরণ

-

প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ও বিপন্ন মানুষসহ সমাজের অধিকারহারা ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে একযোগে কাজ করতে সমাজের বিত্তবান, সক্ষম ও হৃদয়বান মানুষকে মুক্তহস্তে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।
গতকাল লক্ষ্মীপুরে জামায়াতে ইসলামী লক্ষ্মীপুর শহর শাখা আয়োজিত ঘূর্ণিঝড় ‘মোখা’র আঘাতে পিয়ারাপুর এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শহর আমির মুহাম্মদ আবুল ফারাহ্ নিশানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহর শূরা ও কর্মপরিষদ সদস্য মাওলানা শামসুল হুদা, ভবানীগঞ্জ ইউনিয়ন সেক্রেটারি মাকসুদুর রহমান, সহকারী সেক্রেটারি ইমতিয়াজ আহমেদ বুলবুল, লাহারকান্দি ইউনিয়ন সেক্রেটারি মাওলানা বেল্লাল হোসেন, পিয়ারাপুর উন্নয়ন ফোরামের সভাপতি কবীর হোসেন, পৌর দক্ষিণ শিবির সভাপতি আল আমীন ও বেলাল হোসেন মোহন প্রমুখ।
ড. এম আর করিম বলেন, জামায়াত একটি গণমুখী, কল্যাণকামী, আদর্শিক ও সাংবিধানিক রাজনৈতিক সংগঠন। প্রতিষ্ঠালগ্ন থেকেই জামায়াতে ইসলামী গণমানুষের মুক্তি, সমাজ উন্নয়ন ও আর্তমানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জাতির যেকোনো ক্রান্তিকালে ও দুর্যোগকালীন মুহূর্তে জামায়াত জনগণের পাশে থেকে তাদের দুঃখ-দুর্দশা লাঘবে অগ্রসৈনিকের ভূমিকা পালন করেছে। সে ধারাবাহিকতায় আজ আমরা ঘূর্ণিঝড় ’মোখা’ ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে সাধ্যমত চেষ্টা করছি। এতে কেউ সামান্যতম উপকৃত হলে আমাদের শ্রম স্বার্থক হয়েছে বলে মনে করব। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement