২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক শামসুজ্জামান কাশিমপুর কারাগারে

-

প্রথম আলোর সাভারের নিজস্ব প্রতিবেদক শামসুজ্জমান শামসকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-১ এ পাঠানো হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) দুপুরে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে একটি প্রিজনভ্যানে করে কাশিমপুর কারাগারে স্থানান্তর করা হয়। গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-১ এর জেল সুপার শাহজাহান আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।


জানা গেছে, গ্রেফতারকৃত প্রথম আলোর সাভারের নিজস্ব প্রতিবেদক শামসুজ্জমানকে বৃহস্পতিবার সকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয়। আদালতে তার আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকার সিএমএম আদালতের অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন। পরে বিকেলে তাকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। সেখান থেকে শুক্রবার কাশিমপুর কারাগারে স্থানান্তর করা হয়।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল