১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`
জেইউসির সভায় এম আবদুল্লাহ

দেশ ও পেশাগত স্বার্থে ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহ্বান

-

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি এম আবদুল্লাহ বলেছেন, তল্পিবাহক মিডিয়া ও তোষামোদি সাংবাদিকতার কারণে অনুসন্ধানী, বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ ধামাচাপা পড়ে যাচ্ছে। যারা পেশাদারিত্ব ও সাহসিকতার সাথে লিখছেন, তাদেরকে ‘সরকার বিরোধী’ তকমা লাগিয়ে হয়রানি করা হয়। বর্তমানে গণমাধ্যমের এক কঠিন সময় যাচ্ছে। আমরা কারো পক্ষে বা বিপক্ষে নই। দেশ ও পেশাগত স্বার্থে আমাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।
সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের (জেইউসি) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গত বৃহস্পতিবার রাতে কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় অনুষ্ঠিত সভায় এম আবদুল্লাহ বলেন, আজ মানুষের ভোটাধিকার বলতে কিছু নেই। স্বাধীন মত প্রকাশ করা যায় না। সত্য কথা বলতে গেলেই প্রতিবন্ধকতা আসবে, তা মেনে নিতে হবে।
সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এস এম জাফরের সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব নুরুল আমিন রুকন, কক্সবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সৈকতের সম্পাদক মুহাম্মদ মাহবুবর রহমান, কক্সবাজার প্রেস ক্লাবের জেইউসি সাবেক সাধারণ সম্পাদক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাবেক সভাপতি মুহাম্মদ নুরুল ইসলাম। সভাপতি জি এ এম আশেক উল্লাহর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে প্রথম অধিবেশন সমাপ্ত হয়।

 


আরো সংবাদ



premium cement