২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ছাত্র ইউনিয়ন নেতার আত্মহত্যা

-

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ঢাকা মহানগর সংসদের সাধারণ সম্পাদক সাদাত মাহমুদ আত্মহত্যা করেছেন। গত বুধবার রাজধানী ধানমন্ডির নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করেন পরিবারের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজউল্লাহ জানান, রাতে তার দাফন সম্পন্ন হয়েছে। বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাবে ম্যাস স্ট্যাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের শিার্থী ছিলেন তিনি।

তিনি বলেন, সাদাতের পরিবারের কাছ থেকে জানতে পেরেছিÑ বেলা ১টা-দেড়টার দিকে তার রুম থেকে লাশ উদ্ধার করেন তারা। পরিবারের লোকজন আত্মহত্যার কথা জানিয়েছেন আমাদের; কিন্তু কিভাবে তা বিস্তারিত কিছু জানাননি। তিনি বলেন, আমরা বিষয়টি জেনেছি রাত ৮টায়। এশার নামাজের পরে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।

ফয়েজউল্লাহ জানান, ইউল্যাব ইউনিভার্সিটিতে ম্যাস কমিউনিকেশন পড়তেন সাদাত। করোনাকালীন টিউশন ফি মওকুফের দাবিতে আন্দোলন করতে গিয়ে গ্রেফতার ও বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার হন তিনি।

এ ব্যাপারে ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, আমরা এখন পর্যন্ত যেটুকু জানতে পেরেছি তা হলো, তিনি নিজের জীবন নিয়ে হতাশাগ্রস্ত ছিলেন। পড়াশোনা ও অন্যান্য অনেক কারণেই তার মধ্যে এই হতাশা ছিল। এ জন্যই তিনি আত্মহত্যা করেছেনÑ এমনটা পরিবারেরও ধারণা। আমরা তার রুম থেকে একটা সুইসাইডাল নোট উদ্ধার করেছি। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তদন্তে অন্য কিছু পাওয়া গেলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল