২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

শ্যামল কর্মকার
বরগুনার বামনা শহরের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট বামনা শাখার সভাপতি শ্যামল কর্মকার গতকাল শনিবার ভোর ৪টা ২০ মিনিটে হৃদ রোগে আক্রান্ত হয়ে তার নিজ বাসভবনে পরলোক গমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অনেক গুণগ্রহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার, বামনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হারুন অর রশীদ, বামনা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার মুহিদুল ইসলাম মোর্শেদ, বামনা সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল জলিল খান প্রমুখ। বরগুনা জেলা সংবাদদাতা।

দুলুয়ারা খানম
ইসলামী আরবী বিশ^বিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের সেকশন অফিসার মো: মুরাদ হোসেনের নানু মোসাম্মৎ দুলুয়ারা খানম (৭৬) গত শুক্রবার বিকেল ৫টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি চার মেয়ে দুই ছেলেসহ অসংখ্য নাতি-নাতনী, আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার প্রথম নামাজে জানাজা শুক্রবার বাদ এশা পুরান ঢাকার বোখারি জামে মসজিদ অনুষ্ঠিত হয়। গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার জান্নাতুল ফেরদাউস জামে মসজিদে রাত ১০টায় দি¦তীয় নামাজে জানাজা শেষে খান বাড়ির পারিবারিক কবরস্থানে স্বামী আব্দুস সালাম খানের কবরের পাশে তাকে দাফন করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement