২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

প্রবাস থেকে দেশে ফিরে বিমানবন্দরেই গ্রেফতার

-

দেশের মাটিতে পা দিতে না দিতেই বিমানবন্দর থেকে হত্যা মামলায় গ্রেফতার হয়েছেন আজাদ হোসেন কালু (২৯) নামে এক যুবক। তিনি বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের লালমিয়া হাওলাদারের ছেলে।
গতকাল রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার সকালে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার এসআই কে এম আব্দুল হক জানান, ২০১৬ সালে স্কুলছাত্রী কবিতা হত্যার পর লিবিয়ায় পালিয়ে যান তার প্রেমিক আজাদ হোসেন কালু। শনিবার সকালে তিনি দেশে ফিরে আসেন।
এ সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাগজপত্র যাছাই-বাছাইয়ে কালুর বিরুদ্ধে হত্যা মামলার বিষয়টি জানতে পারেন ইমিগ্রেশন কর্মকর্তারা। পরে ইমিগ্রেশন থেকে গৌরনদী মডেল থানায় যোগাযোগ করা হলে কালুকে সেখান থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।



আরো সংবাদ


সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব রংপুরে ট্রাকচাপায় ৩ শ্রমিক নিহত উন্নত মানবিক রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবেন অভিনয়শিল্পীরা : তথ্যমন্ত্রী মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন! সমবায় ব্যবস্থাপনায় শৃঙ্খলা ফেরানো জরুরি ভোট কেন্দ্রের কাছে স্ট্রোক করে সহকারী প্রিজাইডিং অফিসারের মৃত্যু স্বনির্ভর বিমানবাহিনী গড়বে আফগানিস্তান

সকল