০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা নিহত

-

টেকনাফে র্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বিদেশী পিস্তলসহ অস্ত্র ও গুলি।
নিহত ব্যক্তি একটি রোহিঙ্গা ডাকাত বাহিনীর প্রধান বলে দাবি রাবের। বৃহস্পতিবার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রোহিঙ্গা ক্যাম্প-সংলগ্ন দমদমিয়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন র্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ। এতে নিহত হয়েছে নুরম্ন আলম নুর (৪০)।

 


আরো সংবাদ



premium cement
পেটের দায়ে কাজে আসছি থাইল্যান্ড সফর নিয়ে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান, প্রশংসা ট্রাম্পের আজ আধাবেলা বাস চলাচল বন্ধ থাকবে মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ

সকল