০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


মানিকগঞ্জে মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের

-

মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের রতœাদিয়া গ্রামে খালের নতুন পানিতে গোসল করতে আসা প্রতিবেশী মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় রুবেল হোসেন (২০) নামের এক যুবক খুন হয়েছেন।
গত মঙ্গলবার মধ্যরাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুবেল। এর আগে পাশের গ্রামের শিপন, পারভেজ ও রকিসহ কয়েক জন যুবক হাতুড়ি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রুবেলকে।
নিহত রুবেল হোসেন (২০) মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের রতœাদিয়া গ্রামের মুনছের আলীর ছেলে।
হাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মনির হোসেন বলেন, রতœাদিয়া গ্রামের খালে নতুন পানি আসার পর সেখানে গোসল করে রুবেলের প্রতিবেশী উঠতি বয়সের কিছু মেয়ে। সেখানে গোসলের অজুহাতে ওই মেয়েদেরকে ইভটিজিং করে শিপন ও তার বন্ধুরা। এই বিষয়ে প্রতিবাদ করলে শিপনদের সাথে রুবেলের কথাকাটাকাটি হয়। তার কিছুক্ষণ পরেই রুবেলকে মারধর করে আহতাবস্থায় ফেলে রাখে শিপন ও তা বন্ধুরা। পরে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় রুবেলকে। সেখানে রাতেই রুবেল মারা যান বলে জানান ইউপি চেয়ারম্যান গোলাম মনির হোসেন।

 


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল