১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


সোমালিয়ায় আত্মঘাতী হামলায় ৬ জন নিহত

-

সোমালিয়ার রাজধানী মোগাদিসুর একটি পুলিশ স্টেশনে এক আত্মঘাতীর ভয়াবহ হামলায় অন্তত ছয়জন নিহত ও আরো ছয়জন আহত হয়েছেন। নগরীর দক্ষিণে রোববার সন্ধ্যায় ব্যস্ত মাকা আল মুকারাম সড়কের ওয়াবেরি স্টেশনে এ হামলা চালানো হয়।
সোমালি পুলিশ কমান্ডার ইব্রাহিম মোহামেদ জানান, বিস্ফোরণটি ছিল ভয়াবহ এবং এর ফলে ভবনের অংশবিশেষ ধ্বংস হয়ে যায়। পুলিশের মুখপাত্র সাদিক দুদিশে জানান, বিস্ফোরণে ছয় ব্যক্তি প্রাণ হারিয়েছেন। এর মধ্যে চারজন বেসামরিক নাগরিক ও দু’জন পুলিশ কর্মকর্তা। এ ছাড়া আহত হয়েছেন আরো ছয়জন। বিস্ফোরণের পর পুলিশ ব্যস্ত সড়কটি বন্ধ করে দেয়। এএফপি।
কোনো গোষ্ঠী এ হামলার দায় স্বীকার করেনি। তবে আল কায়দার সাথে যুক্ত বিদ্রোহীরা নিয়মিতই সোমালিয়ার রাজধানীতে হামলা চালায়। সোমালিয়ার ফেডারেল সরকারের পতন ঘটানোর জন্য ২০০৭ সাল থেকে আল শাবাব গ্রুপ দেশটির সরকারি ও বেসামরিক লক্ষ্যবস্তুতে হামলা চালিয়ে আসছে।

 


আরো সংবাদ



premium cement
এক বছর পর দাউদকান্দিতে ড. মোশাররফ গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন রাজধানীতে আ’লীগের শান্তি সমাবেশ আজ কুয়াকাটা সৈকতে সনাতন ধর্মাবলম্বীদের সমুদ্রস্নান সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ওষুধের দোকান বন্ধের নির্দেশ ভোটের অধিকার কেড়ে নিয়ে আ’লীগ জনগণকে নাগরিক হিসেবে বাতিল করেছে : জোনায়েদ সাকি ইবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে প্রতারণার ফাঁদ : সতর্ক করল দূতাবাস ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল আল মাহমুদপুত্র মীর তারিকের ইন্তেকাল

সকল