২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লকডাউনে আইনজীবীদের নির্বিঘœ চলাচলে সুপ্রিম কোর্ট বারের চিঠি

-

লকডাউনে সারা দেশের আইনজীবীদের নির্বিঘেœ চলাচল নিশ্চিত করতে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলকে
চিঠি দিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। গতকাল সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল রেজিস্ট্রার জেনারেল বরাবরে এ চিঠি দেন।
চিঠিতে বলা হয়, করোনা মহামারী মোকাবেলায় সারা দেশে লকডাউন চলছে। কিন্তু লকডাউনেও দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগ, দায়রা আদালতসমূহ এবং সাংবিধানিক বাধ্যবাধকতায় সব মেট্রোপলিটন এলাকাসহ প্রত্যেক জেলাতে শারীরিক উপস্থিতির মাধ১্যমে ম্যাজিস্ট্রেট আদালত খোলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে

সকল