২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে গার্মেন্টকর্মী স্ত্রীকে ৭ টুকরা করে খুন : স্বামী আটক

-

পারিবারিক কলহের জের ধরে গাজীপুরে এক গার্মেন্টকর্মী স্ত্রীকে মারধরের পর ছোরা দিয়ে সাত টুকরা করে খুন করার পর লাশ বস্তায় ভরে জঙ্গলে ফেলে দেয় নিহতের স্বামী। পুলিশ গতকাল বিকেলে গাজীপুর সদর উপজেলার বোকরান মনিপুর এলাকা থেকে ২০ বছর বয়সী নিহত গৃহবধূ রেহানা আক্তারে বস্তাবন্দী সাত টুকরা লাশ উদ্ধার করেছে। নিহত রেহানা সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের মালেকের মেয়ে। ওই ঘটনার সাথে জড়িত নিহতের স্বামী একই এলাকার মৃত আবদুল বাতেনের ছেলে জুয়েল আহমেদকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানান, জুয়েল তার বড় ভাইয়ের শালিকা রেহানার সাথে প্রেম করে প্রায় দুই বছর আগে পালিয়ে বিয়ে করে। পরে তারা গাজীপুর সদর উপজেলার বোকরান মনিপুর এলাকায় জাকির হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ফকির ফ্যাশন লিমিটেডে শ্রমিকের কাজ করতেন। গত ৪ মার্চ সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জুয়েল তার স্ত্রী রেহানাকে মারধর করে। এতে রেহানা জ্ঞান হারিয়ে ফেলেন। একপর্যায়ে গভীর রাতে জুয়েল ধারালো ছোরা দিয়ে তার স্ত্রী রেহানাকে প্রথমে গলা কেটে দ্বিখণ্ডিত করে। পরে কোমর, হাঁটু ও হাত কেটে লাশটি সাত টুকরা করে কাপড়ে মুড়িয়ে তিনটি বস্তায় ভরে পাশের বাড়ির সেপটিক টাংকির উপরে জঙ্গলের মধ্যে লাশ ফেলে রাখে। রোববার লাশ পচে গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয় এবং নিহতের স্বামী জুয়েলকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে হত্যাকাণ্ডের লোমহর্ষক বর্ণনা দেন জুয়েল। পুলিশ সাত টুকরা লাশ এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করেছে।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল