২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় পুলিশ সদস্যের শিশুপুত্র নিহতের ঘটনায় মা ও চাচা গ্রেফতার

-

খুলনার বটিয়াঘাটায় পুলিশের এক এএসআইর শিশুপুত্র জশ মণ্ডলকে (৫) হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সকালে সংঘটিত এ মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। নিহত শিশুর চাচা অনুপ মণ্ডল ও মা তনুশ্রীকে হেফাজতে নিয়েছে বটিয়াঘাটা থানা পুলিশ এবং শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
মর্গে জানা গেছে, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত মণ্ডল ঢাকার বাড্ডা থানায় এএসআই হিসেবে কর্তব্যরত। স্ত্রী তনুশ্রী মণ্ডল ও একমাত্র সন্তান জশকে নিয়ে তিনি ঢাকাতেই থাকেন। গত রোববার রাত ৮টার দিকে তনুশ্রী শিশুপুত্র জশকে নিয়ে ফুলতলা গ্রামে রাসপূজা উপলক্ষে বেড়াতে আসেন। গতকাল সকালে মেয়ের ফোনে এলোমেলো কথা শুনে তার বাবা প্রদীপ মহলদার হালিয়া গ্রাম থেকে সকাল ৯টার দিকে মেয়ের বাড়িতে আসেন। এসে মেয়েকে অজ্ঞান অবস্থায় এবং জশকে মৃত অবস্থায় দেখতে পান। তখন জশের কাকা অনুপ মণ্ডল পাশে বসে ছিল বলে তিনি জানান। প্রদীপ মহলদারের দাবি, অনুপ মণ্ডলসহ তার পরিবারের সদস্যরা আমার নাতি জশকে খুন করেছে। তিনি বলেন, তারা আমার মেয়েকেও খুন করতে চেয়েছিল। এর আগেও অনুপ মণ্ডল আমার মেয়েকে জাপটে ধরে ও কুপ্রস্তাব দেয়। অন্য দিকে অনুপের পরিবারের লোকেরা জশ তনুশ্রীর পরকীয়ার বলি হয়েছে বলে জানান।
বটিয়াঘাটা থানার এসআই তাওহিদ জানান, নিহত শিশুটির কাকা অনুপ মণ্ডল ও তার মা তনুশ্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল