২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা-১৮ আসনে ভোট ডাকাতির প্রস্তুতি চলছে : আমীর খসরু

-

গণতন্ত্রহীন রাষ্ট্র এক কঠিন সময় পার করছে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এই কঠিন অবস্থা থেকে বের হয়ে আসার জন্য জাতিকে লড়াই সংগ্রামে অবতীর্ণ হতে হবে। ঢাকা-১৮ আসনে ভোট ডাকাতির প্রস্তুতি চলছে। এরপর আর ভোট ডাকাতির কোনো সুযোগ দেয়া হবে না।
গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপি আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়াল মাধ্যমে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এলডিপি সভাপতি আবদুল করিম আব্বাসীর সভাপতিত্বে স্বাগত বক্তৃতা করেন, এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহম্মদ রহমাতুল্লাহ, এলডিপির যুগ্ম মহাসচিব এম এ বাশার, মোড়ল আমজাদ হোসেন, চাষি এনামুল হক, নাগরিক মঞ্চের সভাপতি ইসমাইল তালুকদার খোকন, যুব নেতা সাইদ আহমেদ মিন্টু, বেলায়েত হোসেন প্রমুখ।
আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকারের অগণতান্ত্রিক আচরণের বিরুদ্ধে বাংলাদেশের মানুষ সংগ্রামের জন্য মানসিকভাবে প্রস্তুতি গ্রহণ করেছে। জাতির এই কঠিন দুঃসময়ে আন্দোলন ও লড়াই ছাড়া বিকল্প কোন পথ খোলা নাই। এই দুঃশাসন থেকে মুক্তি পেতে জাতির প্রত্যাশা পূরণে সবাইকে এগিয়ে আসতে হবে।
তিনি বলেন, বাংলাদেশ আজকে দুঃশাসন থেকে মুক্ত হতে চাচ্ছে, দুর্নীতি থেকে মুক্ত হতে চাচ্ছে। দেশবাসীর মুক্তির সংগ্রাম চূড়ান্ত পর্যায়ে এসে পৌঁছেছে। এই অবস্থা সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ভোট ডাকাতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ভোট ডাকাতদের রুখে দাঁড়াতে হবে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল