২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা-১৮ আসনে ভোট ডাকাতির প্রস্তুতি চলছে : আমীর খসরু

-

গণতন্ত্রহীন রাষ্ট্র এক কঠিন সময় পার করছে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এই কঠিন অবস্থা থেকে বের হয়ে আসার জন্য জাতিকে লড়াই সংগ্রামে অবতীর্ণ হতে হবে। ঢাকা-১৮ আসনে ভোট ডাকাতির প্রস্তুতি চলছে। এরপর আর ভোট ডাকাতির কোনো সুযোগ দেয়া হবে না।
গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপি আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়াল মাধ্যমে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এলডিপি সভাপতি আবদুল করিম আব্বাসীর সভাপতিত্বে স্বাগত বক্তৃতা করেন, এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহম্মদ রহমাতুল্লাহ, এলডিপির যুগ্ম মহাসচিব এম এ বাশার, মোড়ল আমজাদ হোসেন, চাষি এনামুল হক, নাগরিক মঞ্চের সভাপতি ইসমাইল তালুকদার খোকন, যুব নেতা সাইদ আহমেদ মিন্টু, বেলায়েত হোসেন প্রমুখ।
আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকারের অগণতান্ত্রিক আচরণের বিরুদ্ধে বাংলাদেশের মানুষ সংগ্রামের জন্য মানসিকভাবে প্রস্তুতি গ্রহণ করেছে। জাতির এই কঠিন দুঃসময়ে আন্দোলন ও লড়াই ছাড়া বিকল্প কোন পথ খোলা নাই। এই দুঃশাসন থেকে মুক্তি পেতে জাতির প্রত্যাশা পূরণে সবাইকে এগিয়ে আসতে হবে।
তিনি বলেন, বাংলাদেশ আজকে দুঃশাসন থেকে মুক্ত হতে চাচ্ছে, দুর্নীতি থেকে মুক্ত হতে চাচ্ছে। দেশবাসীর মুক্তির সংগ্রাম চূড়ান্ত পর্যায়ে এসে পৌঁছেছে। এই অবস্থা সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ভোট ডাকাতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ভোট ডাকাতদের রুখে দাঁড়াতে হবে।


আরো সংবাদ



premium cement
সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি

সকল