০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


রাজশাহীতে ছাত্রদলের বিক্ষোভে পুলিশি বাধা

-

সিলেট সরকারি এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণের প্রতিবাদে এবং এ ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজশাহীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। গতকাল বেলা ১১টার দিকে রাজশাহী মহানগর ও জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পরে নগরীর মালোপাড়ার মহানগর বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ-সমাবেশ করেন সংগঠনটির নেতাকর্মীরা।
এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল এবং মহানগর সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।


আরো সংবাদ



premium cement
স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

সকল