২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে কিন্ডারগার্টেনের অধ্যক্ষের মৃত্যু

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে কিন্ডারগার্টেনের অধ্যক্ষের মৃত্যু হয়েছে। নিহতের নাম আবু নাছের মোল্লা লিটু। তিনি সোনারগাঁও পৌর এলাকার গ্রিন চাইল্ড কিন্ডারগার্টেনের অধ্যক্ষ। গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। আবু নাছের মোল্লা লিটু সোনারগাঁও পৌরসভার অর্জুন্দী গ্রামের মৃত মোছলেম মোল্লার ছেলে ও আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাবিনা খাতুনের স্বামী।
পারিবারিক সূত্র থেকে জানা যায়, গত কয়েকদিন আগে আবু নাছের মোল্লা লিটুর করোনার উপসর্গ দেখা দিলে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা পরীক্ষা করান। সেই রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এর কিছুদিন পর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে গতকাল মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল