০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


করোনা মোকাবেলায় জাতীয় উপদেষ্টা পরিষদ গঠনের প্রস্তাব মুসলিম লীগের

-

বাংলাদেশ মুসলিম লীগের নেতৃবৃন্দ আইইডিসিআরের করোনা পরীক্ষার ব্যবস্থা আরো শক্তিশালী করার আহবান জানিয়েছেন। একইসাথে তারা করোনা পরিস্থিতি মোকাবেলায় সর্বদলীয় জাতীয় উপদেষ্টা পরিষদ গঠনেরও আহবান জানান।
দলের সভাপতি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা, নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী, অতি: মহাসচিব আকবর হোসেন পাঠান গতকাল এক যুক্ত বিবৃতিতে এ আহবান জানান। বিবৃতিতে তারা হোম কোয়ারেন্টিনে থাকা নি¤œ আয়ের মানুষদের জন্য সরকারের পক্ষ থেকে রেশন ও ভাতার ব্যবস্থা করার এবং সমাজের বিত্তবানদের অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
বিবৃতিতে বলা হয়, করোনা একটি ভয়াবহ দীর্ঘমেয়াদি দুর্যোগ যা গোটা বিশ্বে চরম নেতিবাচক প্রভাব রেখে যাবে। বাংলাদেশে এ পরিস্থিতি কেবল জাতীয় ঐক্য ও একটি সুনির্দিষ্ট দীর্ঘমেয়াদি পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমেই মোকাবেলা করা সম্ভব। এ জন্য সব রাজনৈতিক দল ও সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধি এবং বিশেষজ্ঞদের সমন্বয়ে অবিলম্বে একটি জাতীয় উপদেষ্টা পরিষদ গঠন করা প্রয়োজন। নেতৃবৃন্দ এ আজাব থেকে মুক্তি লাভের জন্য ধর্মপ্রাণ মানুষকে পরম করুণাময় আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনার আহবান জানিয়েছেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement