২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিভিন্ন চিকিৎসা প্রতিষ্ঠানে বিএমএর পিপিই বিতরণ

-

বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা: মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা: মো: ইহতেশামুল হক চৌধুরীর নেতৃত্বে ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসক, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্টসহ চিকিৎসাসেবায় নিয়োজিত অন্যান্য স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামাদি (পিপিই) এবং জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে। বিতরণকৃত প্রতিষ্ঠানগুলো হলোÑ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ), ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ অন্যান্য প্রতিষ্ঠান।
বিএসএমএমইউর পক্ষে পিপিই গ্রহণ করেন ভিসি অধ্যাপক কনক কান্তি বড়–য়া, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পক্ষে পিপিই গ্রহণ করেন অধ্যক্ষ অধ্যাপক খান আবুল আকালম আজাদ ও পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন, শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের পক্ষে হাসপাতালের পরিচালক ডা: উত্তম কুমার বড়–য়া।
এ সময় বিএমএর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদ সদস্য ডা: বাদিউজ্জামান ভূঁইয়া (ডাবলু), কোষাধ্যক্ষ ডা: মো: জাহিদ হোসেন, কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ডা: মো: জামাল উদ্দিন চৌধুরী, যুগ্ম-মহাসচিব ডা: মো: কামরুল হাসান (মিলন), দফতর সম্পাদক ডা: মোহা: শেখ শহীদ উল্লাহ, সমাজকল্যাণ সম্পাদক ডা: সোহেল মাহমুদ, সাংস্কৃতিক ও আপ্যায়নবিষয়ক সম্পাদক ডা: পূরবী রানী দেবনাথ ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ডা: মো: জাবেদ প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল