২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মানবিক কারণে আল্লামা সাঈদীকে মুক্তি দিন : ডা: ইরান

-

মানবিক কারণে আন্তর্জাতিক খ্যাতিমান মোফাসসিরে কুরআন ও সাবেক সংসদ সদস্য আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। এ মুহূর্তে দলীয় সঙ্কীর্ণতা পরিহার করে সব দল-মত, জাতি-ধর্ম, বর্ণ-গোত্র নির্বিশেষে সবাইকে মহামারী করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণ থেকে রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
গতকাল শুক্রবার লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি বলেন, আল্লামা সাঈদী একজন সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন, তার হার্টে পাঁচটি রিং বসানো, ৮১ বছরের বয়োবৃদ্ধ আল্লামা সাঈদী স্বাভাবিক চলাফেরা করতে অক্ষম। তাই সরকারকে অনুরোধ করব মানবিক, ধর্মীয় ও বয়স বিবেচনায় আল্লামা সাঈদীকে মুক্তি দিয়ে জাতীয় দুর্যোগ মোকাবেলায় জাতীয় ঐক্যের ভিত রচনা করুন।
পিরোজপুর-২ আসনে ধানের শীষের সাবেক সংসদ সদস্য প্রার্থী ডা: ইরান বলেন, আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী বর্তমানে নানান জটিল, কঠিন ও দুরারোগ্য ব্যাধি নিয়ে কারান্তরীণ রয়েছেন। তার প্রতি রাষ্ট্রের সদয় মানবিক আচরণ দেশের সর্বস্তরের জনগণ একান্তভাবে প্রত্যাশা করছে। ইতোমধ্যে করোনাভাইরাস গোটা বিশ্ব ও ক্ষমতাধর রাষ্ট্রগুলোকে স্তব্ধ করে দিয়েছে। তাই সরকারকে অনুরোধ করে বলব, আপনারা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর ওপর মানবিক ও সদয় হোন, মহান রাব্বুল আলামিনও এর বিনিময়ে উত্তম পুরস্কার দান করবেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement