০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


চার জেলায় আইনজীবী ফোরামের কমিটি গঠন

-

বর্তমানে এই কর্তৃত্ববাদী সরকারের বিরুদ্ধে আইনজীবী জনতার ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে পারে। আইনজীবী ও জনতার ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ফিরে আসবে। যশোর, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও নড়াইল জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সম্মেলনে বক্তারা এসব কথা বলেন। এ চার জেলায় গত ২৪ ও ২৫ ফেব্রুয়ারি সম্মেলনের মধ্য দিয়ে আইনজীবী ফোরামের কমিটি গঠন করা হয়।
২৫ ফেব্রুয়ারি যশোর জেলা আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপিকা নার্গিস বেগম, বিএনপি নেতা অনিন্দ ইসলাম অমিত, আইনজীবী ওয়াহিদুজ্জামান দীপু, রফিকুল ইসলাম মন্টু, শামীম-উল হাসান অপু প্রমুখ।
সম্মেলনে যশোর জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি নির্বাচিত হন অ্যাডভোকেট আবু মোর্তজা ছোট এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন অ্যাডভোকেট আমিনুর রহমান। মেহেরপুর জেলার সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট রহমত উল্লাহ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মারুফ আহম্মদ বিজন। অপর দিকে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী ফোরামের সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সাইদ মাহমুদ শামীম রেজা ডালিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। আর নড়াইল জেলা আইনজীবী ফোরামের সভাপতি নির্বাচিত হয়েছেন আইনজীবী এস এম আব্দুল হক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আরিফুজ্জামান লিটু।


আরো সংবাদ



premium cement
প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল বাউফলে সড়কের কাজ ফেলে ঠিকাদার উধাও আওয়ামী লীগই আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী

সকল