০৩ আগস্ট ২০২০

সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা

-
24tkt

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল চাপ্টারের প্রেসিডেন্ট শেখ সালাহউদ্দিন আহমেদ বলেছেন, মানবাধিকার রক্ষায় বাংলাদেশ এখন উত্তম রোল মডেল। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবাধিকার সুরক্ষার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী বাংলাদেশে রোহিঙ্গাদের আশ্রয় না দিলে মিয়ানমারে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড় গণহত্যার ঘটনা ঘটত।
বুধবার রাতে রাজধানীর একটি হোটেলে সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট শাহ আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি অ্যাডভোকেট সিরাজুল হক স্বপনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের ন্যাশনাল চাপ্টারের জেনারেল সেক্রেটারি ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামান। আরও বক্তৃতা করেন, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের ন্যশনাল চাপ্টারের ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. গিয়াস উদ্দিন, অ্যাডভোকেট জেসমিন সুলতানা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট হুমায়ুন কবির, অ্যাডভোকেট মনিরুল ইসলাম আকাশ, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রীম কোট চাপ্টারের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট ড. ইকবাল করিম ও শামিম সরদার, সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরাম ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জগলুল কবির ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ প্রমুখ। । বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

কালিহাতীতে বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু করোনাবিরোধী মিছিল করায় গ্রেফতার শতাধিক ইসরাইল-সিরিয়া সীমান্তে ফের উত্তেজনা, নিহত ৪ আফগান জেলে আইএস হামলা ‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল এবার ভারতে অক্সফোর্ডের করোনা টিকার ট্রায়াল করোনা : বিধিনিষেধের মেয়াদ বৃদ্ধি কতটা সুফল দেবে সহকর্মীরাসহ স্ত্রীকে ধর্ষণ করে রেললাইনে ফেলে দিলেন স্বামী বিচারবহির্ভূত হত্যা তীব্র আকার ধারণ করছে : রিজভী পীরগাছায় বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি ফেরদৌস ওয়াহিদ

সকল

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩৬৯৪)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৮৬৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৭০৪)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৭৫৭১)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৬৪৪৭)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৬৩৯৬)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৬৩৯৬)হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৫৯২৩)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৪৭৯)পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি (৫১৯১)