১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ঢাবির কার্জন হল থেকে লাশ উদ্ধার

-

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল এলাকা থেকে একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। কার্জন হল এলাকার ফার্মেসি অনুষদের পেছনের বিল্ডিংয়ের জানালার গ্রিলের সাথে ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয় বলে বিশ^বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী নিশ্চিত করেন। গতকাল সকালে লাশ উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
মৃতের নাম সেলিম হাওলাদার (৪০)। তার বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায়।
জানা যায়, সেলিম হাওলাদার ঢাবি ক্যাম্পাসের ভেতরে চা বিক্রি করতেন। লাশটি বিল্ডিংয়ের নিচতলার বাইরের গ্রিলের সাথে গলায় সাদা ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল। প্রাথমিকভাবে সেলিম আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, সকালে অজ্ঞাত পরিচয়ে আমরা ঢাবির কার্জন হল থেকে একটি লাশ উদ্ধার করি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।
এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী নয়া দিগন্তকে বলেন, সেলিম নামে লোকটি কার্জন হলে চায়ের দোকানে কাজ করতেন। তার লাশ আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি পররাষ্ট্রমন্ত্রী ও পরিবেশমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন ডোনাল্ড লু ভারতকে মার্কিন নিষেধাজ্ঞার হুমকি, যা বলল নয়াদিল্লি মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত বাংলাদেশ ব্যাংকের থলের বিড়াল বের হতে শুরু করছে : রিজভী

সকল