১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


শোক সংবাদ

-

মাহমুদা বেগম
সরকারি বি এম কলেজের সাবেক শিক্ষক ও পটুয়াখালী সরকারি কলেজের অর্থনীতি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর মাহমুদা বেগম (৬২) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্বামী, এক মেয়ে ও এক ছেলে রেখে যান।
জোহরবাদ বি এম কলেজ কেন্দ্রীয় জামে মসজিদ চত্বরে নামাজে জানাজা শেষে তাকে মুসলিম কবরস্থানে দাফন করা হয়। বি এম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ হানিফ, বর্তমান অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ শফিকুর রহমান, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অ্যাডভোকেট মুয়ায্যম হোসাইন হেলাল, বরিশাল মহানগর আমির জহির উদ্দিন মুহাম্মদ বাবর প্রমুখ নামাজে জানাজায় শরিক হন। তারা শোক প্রকাশ করে মরহুমার রূহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। বরিশাল ব্যুরো।

 


আরো সংবাদ



premium cement
১০ জুন চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ ফরিদপুরে একের পর এক বাড়ির লোকদের অজ্ঞান করে চলছে দুর্ধর্ষ চুরি, হাসপাতালে ভর্তি ১৯ বিএনপি ভারতের সাথে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের আল্লাহর আইন প্রতিষ্ঠিত হলে কোনো অন্যায়-অবিচার থাকবে না : মোবারক হোসাইন কৌশলে জাতিকে কুরআন বিমুখ করা হচ্ছে : ছাত্রশিবির সভাপতি ৭ শ’ উইকেটের দ্বারপ্রান্তে সাকিব শিক্ষকের ২ হাত ভেঙ্গে দেয়ার সাথে জড়িতদের গ্রেফতারে দাবিতে মানববন্ধন উঠতি লেগ স্পিনারদের সাথে বিশেষ সময় পার করলেন মোশতাক আ’লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি : মির্জা ফখরুল বগুড়া সদরে ভাই-বোন ভাইস চেয়ারম্যান প্রার্থী বানিয়াচংয়ে ত্রিপল মার্ডারের প্রধান হোতা বদি গ্রেফতার

সকল