১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ঢাকা দক্ষিণ সিটি নির্বাচন

৬৭ নম্বর ওয়ার্ডে লাটিম মার্কায় ইবরাহিমের প্রচারণা

-

ঢাকা দক্ষিণ সিটিতে কাউন্সিলর নির্বাচনে ৬৭ নম্বর ওয়ার্ডে লাটিম মার্কায় ভোট চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন হাজী মো: ইবরাহিম।
সাবেক সারুলিয়া ইউনিয়নের শুকুরমী জোকা, সান্দিরা জোকা, তিতাস কলোনি, সান্দিরা জোকা মৌজার অংশ (পূর্ব-পশ্চিম বক্সনগর ও করিম কলোনি), সারুলিয়া টেংরা (দক্ষিণ-পশ্চিম ও বাহির টেংরা) নিয়ে এ ওয়ার্ড গঠিত। আগামী ২৮ ফেব্রুয়ারি হবে ভোট।
হাজী মো: ইবরাহিম একজন সংগঠক, সমাজসেবক ও রাজনীতিবিদ। তিনি কুরআনে হাফেজ। কওমি মাদরাসা থেকে দাওরায়ে হাদিস ও আরবি সাহিত্যে ডিগ্রিধারী ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন।


আরো সংবাদ



premium cement
তুরস্কের কায়সেরি উচ্চতর ইসলামী গবেষণা কেন্দ্রে ইফতা বিভাগে প্রথম বাংলাদেশের আমিনুল রাহুল গান্ধীর সম্পত্তি ২০ কোটি, সস্ত্রীক অমিত শাহর ৬৫ কোটি ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশে সচেতনতা জোরদারের তাগিদ মেয়র আতিকুলের নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড জীবননগরে কাঠপট্টিতে আগুনের ঘটনায় গ্রেফতার ২ ফারাক্কা বাঁধের প্রতিবাদ এসেছিল পশ্চিমবঙ্গ থেকেও! ডোনাল্ড লু’র বক্তব্যের পর মির্জা ফখরুলের কথার মূল্য নেই : কাদের বাগাতিপাড়া সাবেক স্ত্রীর করা মামলায় স্বামী গ্রেফতার প্রিমিয়ার লিগে ‘ভিএআর’ বাদ দেয়ার প্রস্তাব ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসে আগুন বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি

সকল