১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


শোক সংবাদ

-


শাফাত উদ্দিন আহমদ
কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ শাফাত উদ্দিন আহমদ গতকাল শনিবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার সর্বশেষ কর্মস্থল কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তার জন্মস্থান উপজেলার ঘাগটিয়া গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে নামাজে জানাজা শেষে লাশ দাফন করা হয়। কুলাউড়া মৌলভীবাজার সংবাদদাতা।


মো: আলী আকবর
লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনলজিস্ট (ইপি আই) মো: আলী আকবর (৫৬) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। বাদ জোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদ মাঠে ও পরে চর লরেঞ্জ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রামগতি লক্ষ্মীপুর সংবাদদাতা।

 


আরো সংবাদ



premium cement
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...! নুসিরাতে ইসরাইলি হামলায় ২০ জন নিহত চেলসিতেই যাচ্ছেন মেসিনিয়ো! প্রতিকূল ফ্রান্স ছাড়ছেন মেধাবী মুসলিম পেশাজীবীরা রাজধানীতে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা সোনাতলায় শ্বশুরবাড়িতে জামাই খুন : স্ত্রীসহ আটক ২ এডব্লিউএস কমিউনিটি ডে বাংলাদেশ উদযাপন কাঁচের ভবনের কারণে তাপদাহ বাড়ছে? কাশ্মিরে বন্দুকধারীদের হামলা, নিহত সাবেক বিজেপি নেতা উত্তর-পূর্ব ইউক্রেনে রাশিয়ার তীব্র আক্রমণের আশঙ্কা জেলেনস্কির মেট্রোরেল টিকেটে ভ্যাট আরোপ পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী

সকল