০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নির্বাচনী প্রচারণায় জোনায়েদ সাকি

মানুষ কথা বলতেও ভয় পাচ্ছে

-

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেছেন, মানুষ আজ কথা বলতে ভয় পাচ্ছে। প্রতিবাদ করলেই গুলি করে দেয়া হবে, গুম-খুনের শিকার হতে হবে, এই আতঙ্কে চোখের সামনে ঘটা দুর্নীতি আর অপশাসনের প্রতিবাদ করতে মানুষ ভয় পাচ্ছে।
রাজধানীর বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণায় তিনি এ কথা বলেন। গতকাল ঢাকা-১২ সংসদীয় আসনের ২৭ নম্বর ওয়ার্ডের শেরেবাংলা এলাকার বিভিন্ন অঞ্চলে কোদাল প্রতীকের প্রার্থী গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকির নির্বাচনী গণসংযোগ ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। গণসংযোগকালে জোনায়েদ সাকির সাথে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় কমিটির নেতা দেওয়ান আবদুর রশীদ নীলু, তাসলিমা আখতার, বেলায়েত হোসেন, ইমরাদ জুলকারনাইন, ছাত্র ফেডারেশনের সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ।
গণসংযোগে জোনায়েদ সাকি ভয়মুক্ত বাংলাদেশ ও সবার জন্য সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার করে বলেন, মানুষের প্রতিবাদহীনতার সুযোগে শেয়ার বাজার লুট, ব্যাংক লুট, দখল আর উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসব চলছে চার দিকে। ৩০ তারিখের নির্বাচনে এই সব কিছুর জবাব দেয়ার জন্যই মানুষ অপেক্ষা করছে। আওয়ামী লীগ তা জানে বলেই একদিকে প্রার্থীরা হামলার শিকার হচ্ছেন ও নিরাপত্তাহীনতার কারণে অনেক প্রার্থী প্রচারণায় নামতে পারছেন না। অন্যদিকে নির্বাচন কমিশন এগুলো দেখেও না দেখার ভান করছেন। আজ ২৬ নম্বর ওয়ার্ডের তেজকুনি পাড়া ও তেজতুরি বাজার এলাকায় গণসংযোগ করেন জোনায়েদ সাকি বেলা সাড়ে তিনটায়, তার সাথে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement