৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


এএসপি মিজান হত্যা মামলার প্রতিবেদন ২১ জানুয়ারি

-

হাইওয়ে পুলিশের সহকারী কমিশনার (এএসপি) মিজানুর রহমান তালুকদার হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলে ২১ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। গতকাল মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম মোরশেদ আল মামুন ভুইয়া মামলার নথি পর্যালোচনা করে এ তারিখ ধার্য করেন।
উল্লেখ্য ২০১৭ সালের ২১ জুন রাজধানীর রূপনগর থানাধীন মিরপুর বেড়িবাঁধের বিরুলিয়া ব্রিজ থেকে প্রায় ৫০০ গজ উত্তরে ঢাকা বোর্ড কাবের সামনে থেকে এএসপি মিজানুর রহমানের লাশ উদ্ধার করে রূপনগর থানা পুলিশ। ওই দিন রাতেই তার ভাই মো: মাসুম তালুকদার বাদি হয়ে রূপনগর থানায় অজ্ঞাতদের নামে হত্যা মামলা করেন। ডিএমপির ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশের পরে মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়।
জানা যায়, ২০১৭ সালের ২১ জুন ভোর ৫টায় এএসপি মিজান উত্তরার নিজ বাসা থেকে বের হন। দুপুরে ছোট ভাই মাসুম তার মোবাইলে ফোন দিলে রূপনগর থানা পুলিশ রিসিভ করে বলে, এএসপি মিজানের লাশ মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। খবর শুনে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভাইয়ের লাশ শনাক্ত করেন।


আরো সংবাদ



premium cement