০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নারায়ণগঞ্জে জাপার প্রচারণায় আ’লীগের বাধা দেয়ার অভিযোগ

-

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও তার দলীয় প্রার্থী নরসিংদী-২ ও নারায়ণগঞ্জ-১ আসনে জাতীয় পার্টির প্রার্র্থী ও প্রেসিডিয়াম সদস্য মো: আজম খানের নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে এবং তার নেতাকর্মীদের বিভিন্নভাবে নির্যাতনের অভিযোগ করেছেন জাপার এই প্রার্থী। পাশাপাশি তার স্ত্রীর গাজীপুর-৫ আসনে প্রচারণায় বাধা দিচ্ছে বলেও অভিযোগ করেছেন। তিনি এ ব্যাপারে ইসির সহযোগিতা কামনা করেন।
আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে এসে গতকাল নিজ নির্বাচনী এলাকায় সরকার দলীয় প্রার্থী ও কর্মীদের দ্বারা নির্বাচনী প্রচারণায় বাধা ও নির্যাতনের অভিযোগ দাখিল করেন নরসিংদী-২ ও নারায়ণগঞ্জ-১ আসনের প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো: আজম খান।
প্রধান নির্বাচন কমিশনার বরাবর তিনি এই অভিযোগপত্র দাখিল করেন। প্রচারণায় বাধা ও নেতাকর্মীদের ওপর নির্যাতন প্রসঙ্গে জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য বলেন, আমি নরসিংদী-২ ও নারায়ণগঞ্জ-১ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী। এ ছাড়া, আমার স্ত্রী রাহেলা পারভীন শিশির গাজীপুর-৫ আসনে আমার দলীয় মনোনীত প্রার্থী। গত ১১ ডিসেম্বর থেকে আমার দলীয় প্রতীক লাঙ্গলের পে আমি নরসিংদী-২ ও নারায়ণগঞ্জ-১ আসনে এবং আমার স্ত্রী গাজীপুর-৫ আসনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করি। প্রচারণার পর থেকে আজ পর্যন্ত আমার নির্বাচনী পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলাসহ মাইকিং করাতেও সরকার দলীয় প্রার্থীর লোকজন বাধা দিচ্ছে।
উল্লেখ্য, নরসিংদী-২ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন আ’লীগের আনোয়ারুল আশরাফ খান ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে বিএনপি মনোনীত প্রার্থী ড. আব্দুল মঈন খান এবং নারায়ণগঞ্জ-১ আসনে (রূপগঞ্জ) মহাজোটের প্রার্থী বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল