০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্রের বানান ভুল করায় লিগ্যাল নোটিশ

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্ম নিয়ে নির্মিত তথ্যচিত্র ‘হাসিনা : এ ডটার’স টেল-এর প্রদর্শনীতে ‘TALE’ বানান ভুল করে TAIL করায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার প্রেক্ষাগৃহকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। এ নোটিশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ভুলের জন্য ব্লকবাস্টার কর্তৃপকে জনসমক্ষে মা চাইতে বলা হয়েছে। না হলে কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
গত শনিবার বাংলাদেশ আওয়ামী ব্রিটিশ ল স্টুডেন্টসের সাবেক সাধারণ সম্পাদক সাদ আল আলম চৌধুরীর পে ব্যারিস্টার নওরোজ এম আর চৌধুরী রেজিস্ট্রি ডাকযোগে এ লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন।
নোটিশে বলা হয়েছে, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে নিয়ে বানানো তথ্যচিত্রের নাম ‘HASINA- A DAUGHTER’S TALE’, কিন্তু ব্লকবাস্টার তাদের প্রদর্শনীতে ‘HASINA- A DAUGHTER’S TAIL’ হিসেবে প্রদর্শন করেছে। এতে প্রধানমন্ত্রীর নামের সম্মান ও মানহানি ঘটেছে। ব্লকবাস্টার সিনেমা হলের এ ভুলের ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানের যে তি হয়েছে তা এক হাজার কোটি টাকার কম নয়।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল