০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


চট্টগ্রামে নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ উদ্বোধন

-

সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ উদ্বোধন করা হয়েছে। ৫ তলাবিশিষ্ট শীতাতপ নিয়ন্ত্রিত এই মসজিদে এক সাথে প্রায় সাড়ে তিন হাজার মুসল্লির নামাজ আদায়ের ব্যবস্থা রয়েছে। মসজিদের গ্রাউন্ড ফোরে মহিলাদের জন্যও নামাজের ব্যবস্থা করা হয়েছে।
গতকাল শুক্রবার নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ উদ্বোধন করেছেন সিটি মেয়র নাসিরাবাদ হাউজিং সোসাইটি পরিচালনা পর্ষদ সভাপতি আ জ ম নাছির উদ্দীন।
উদ্বোধন অনুষ্ঠানে সিটি মেয়র বলেন, অত্যাধুনিক স্থাপত্য শৈলীতে নির্মিত শীতাতপ নিয়ন্ত্রিত এ মসজিদ সোসাইটি এলাকার সম্মান সমৃদ্ধিতে ভূমিকা রাখবে। সোসাইটিবাসীর জীবনমান উন্নয়নে এলাকায় বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা নিশ্চিত করা হয়েছে। সোসাইটির পার্কটিকে আধুনিকায়নের পরিকল্পনা হাতে নেয়া হয়েছে।
উল্লেখ্য, ১৯৬৬ সালে নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ নির্মাণ করা হয়। দীর্ঘ দিন পর ২০১৬ সালের ১৭ জুন মসজিদটি আধুনিকায়নের উদ্যোগ গ্রহণ করা হয়। আধুনিকায়কৃত এই মসজিদের আয়তন প্রায় ছয় হাজার বর্গফুট।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ পরিচালনা কমিটি সভাপতি সুফি মিজানুর রহমান। তিনি মুনাজাতও পরিচালনা করেন।
উদ্বোধন অনুষ্ঠানে সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সহসভাপতি মো: ইদ্রিছ, সম্পাদক মোহাম্মদ শাহজাহান, ব্যবস্থাপনা কমিটির সদস্য সৈয়দ রফিকুল আনোয়ার, আলাউদ্দিন আলম ও জেড এস মো: বখতেয়ার উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement