৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত

-

এক সন্তানের জননী গৃহবধূ সুমি আক্তার (২৪) প্রেমিক আবদুল আলীমের সাথে মোটরসাইকেলে পালিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মারা যান। পুলিশ গতকাল বৃহস্পতিবার সকালে গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার পুটিয়ারপাড় গ্রামের ইব্রাহিমের মেয়ে সুমি আক্তারকে টাঙ্গাইল জেলার গোপালগঞ্জের কড়িহাটা গ্রামের মহাম্মদ আলীর ছেলে রাসেলের সাথে বিবাহ দেয়া হয়। তাদের আঁখি নামে তিন বছরের একটি কন্যাসন্তান রয়েছে। এদিকে সুমি আক্তার স্বামীর অজান্তে টাঙ্গাইলের গোপালগঞ্জের বাধুরিয়ারচর গ্রামের মাদরাসার ছাত্র আবদুল আলীমের সাথে পরিচয়ের একপর্যায়ে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পড়েন। গত বুধবার বিকেলে আবদুল আলীম একটি মোটরসাইকেলে গোপনে সরিষাবাড়ীর পুটিয়ারপাড় গ্রামে আসে ও কৌশলে প্রেমিকা সুমি আক্তারকে নিয়ে পালিয়ে যায়। পথে পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় বড় বিল্ডিংয়ের পাশের রাস্তায় মোটরসাইকেলটি দুর্ঘটনায় কবলিত হয়ে সুমি আক্তার ঘটনাস্থলেই মারা যান। চালক প্রেমিক আবদুল আলীম মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গাছের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। এ ব্যাপারে সুমির বাবা সরিষাবাড়ী থানায় আবদুল আলীমকে আসামি করে একটি মামলা করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল ইসলাম জানান, আবদুল আলীমকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে সরিষাবাড়ী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে ২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে হিট স্ট্রোকে ৮ দিনে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদফতর মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালগুলোতে ফিলিস্তিনিদের পক্ষে বিক্ষোভে পুলিশের বাঁধা, আরাফাতের সমালোচনা বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত

সকল