১৭ জুন ২০২৪
`

আরফা করিম ব্যাডমিন্টনে আমেরিকান স্ট্যান্ডার্ড ইন্টারন্যাশনাল স্কুল চ্যাম্পিয়ন

আরফা করিম ব্যাডমিন্টনে আমেরিকান স্ট্যান্ডার্ড ইন্টারন্যাশনাল স্কুল চ্যাম্পিয়ন - ছবি : সংগৃহীত

ঢাকাস্থ পাকিস্তান হাই কমিশন আয়োজিত আরফা করিম মেমোরিয়াল ব্যাডমিন্টন টুর্নামেন্টে আমেরিকান স্ট্যান্ডার্ড ইন্টারন্যাশনাল স্কুল চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় অনুষ্ঠিত আসরে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থান অধিকার করে যথাক্রমে এফ এইচ ট্রেডার্স, সিটি ব্যাংক এবং ইউএন ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম।

আইকনিক আরফা করিমের স্মরণে আয়োজিত এই আসরে এমওএফএ বাংলাদেশ, কূটনৈতিক মিশন, জাতিসঙ্ঘ সংস্থা, ব্যবসায়ী কোম্পানি, শিক্ষাপ্রতিষ্ঠান, মিডিয়াপ্রতিষ্ঠানসহ মোট ৩২টি দল অংশ নেয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন। তিনি এবং পাকিস্তান হাই কমিশনার সৈয়দ আহমদ মারুফ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বাংলাদেশে নিযুক্ত চীনা রাষ্ট্রদূত ইয়াও ওয়েন, প্যারা আর্চারি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফয়সাল আহসান উল্লাহও উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার

সকল