০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ডেইরি খাতের শীর্ষ প্রতিষ্ঠান সাদিক এগ্রোর স্টলে ব্রাহামা জাতের গরু ঘুরে দেখছেন - ছবি : নয়া দিগন্ত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ডেইরি খাতের শীর্ষ প্রতিষ্ঠান সাদিক এগ্রোর স্টলে ব্রাহামা জাতের গরু ঘুরে দেখেছেন। এ সময় প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান সাদিক এগ্রোর স্বত্বাধিকারী মোহাম্মদ ইমরান হোসেন। তিনি প্রধানমন্ত্রীর কাছে প্রতিষ্ঠানটির নানা অগ্রগতির কথা তুলে ধরেন। পাশাপাশি দেশে গোস্তের উৎপাদন বাড়াতে ব্রাহামার মতো উন্নত জাত আনতে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেন। প্রধানমন্ত্রী সব রকম সহায়তার আশ্বাস দেন।

গত বৃহস্পতিবার প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে প্রদর্শনী ঘুরে দেখেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে মোহাম্মদ ইমরান হোসেনকে কাউবয় আখ্যা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমাদের সাথে এখানে একজন কাউবয় এসেছেন। মোহাম্মদ ইমরান হোসেন, যিনি বাংলাদেশ ডেইরি ফার্মার্স এসোসিয়েশনের সভাপতি। আমি আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। তার এই পোশাক-পরিচ্ছদ ও শিক্ষা-দীক্ষা দেখে আমাদের যুব সমাজ ডেইরি খাতে আসতে উৎসাহিত হবে। গরু পালা যে শুধু রাখাল লাঠি নিয়ে যাবে তা নয়, সেখানে কিন্তু শিক্ষিত মানুষ, এ ধরনের আধুনিক পোশাক-পরিচ্ছদ পরে খামার চালাতে পারবে। এই উৎসাহটা দরকার।

অনুষ্ঠানে ইমরান হোসেন ব্রাহমাসহ বিভিন্ন উন্নত জাতের গরুর জাত আনার অনুমতি প্রদানে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।


আরো সংবাদ



premium cement