২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধর্মের কারণে টিকটক ছাড়লেন যুবক

হাসান আবিদ - ছবি : সংগৃহীত

পাকিস্তানের একজন জনপ্রিয় টিকটকার ও ইউটিউবার হাসান আবিদ। সম্প্রতি তিনি আল্লাহ তায়ালার ভয়ে ও ইসলামী জীবনযাপনের লক্ষ্যে টিকটক-ইউটিউব চ্যানেল ডিলিট করে দিয়েছেন। লাখ লাখ ফলোয়ার সমৃদ্ধ নিজের টিকটক ও ইউটিউব জগত থেকে বিদায় নিয়েছেন।

রোববার জিও নিউজ জানায়, হাসান আবিদ সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভিডিওর কারণে ব্যাপক জনপ্রিয় ছিলেন। তার প্রায় প্রতিটি ভিডিও ভাইরাল হতো। লাখ লাখ ভিউ হতো।

গত সপ্তাহে ইনস্টাগ্রামে নিজের ওয়ালে হাসান আবিদ একটি মোটিভেশনাল অডিও শেয়ার করেছেন। ক্যাপশনে ঘোষণা করেছেন, তিনি আল্লাহর নাফরমানি ও গুনাহ থেকে বাঁচতে টিকটক-ইউটিউব একাউন্ট ডিলিট করে দিয়েছেন।

তিনি লিখেছেন, হয়ত দর্শকরা ভাবতে পারেন, আমি হঠাৎ এমন সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু না, সিদ্ধান্ত হঠাৎ গ্রহণ করিনি। দীর্ঘদিন যাবত এসব নিয়ে ভেবেছি। আমার আশা, কারো কাছে আমার কোনো ভিডিও থাকলে দয়া করে ডিলিট করে দেবেন। আশা করি, সবাই আমার আবেদনে সাড়া দেবেন।

হাসান আবিদ নিজের পোস্টে লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যম পরিত্যাগ করছি এজন্য, আমি আপনাদের গান-বাজনা শোনানোর প্রধান কারণ হয়ে থাকি। আমি নিজে পাপ করি, সাথে আপনাদেরকেও পাপে লিপ্ত করি। ফলে আমার গুনাহের পাহাড় জমা হচ্ছে।

হাসান আবিদ আরো বলেন, টিকটক ও ইউটিউব পরিত্যাগের এই সিদ্ধান্তে আমার কোনো আফসোস বা পিছুটান নেই। আশা করি, আপনারাও আমার সিদ্ধান্তকে সম্মান জানাবেন। আমার জন্য দোয়া করবেন।

-জিও নিউজ অবলম্বনে আমিরুল ইসলাম লুকমান


আরো সংবাদ



premium cement
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই

সকল