১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


মিসওয়ার্ল্ড হলেন পোল্যান্ডের সুন্দরী ক্যারোলিনা

মিসওয়ার্ল্ড হলেন পোল্যান্ডের সুন্দরী ক্যারোলিনা - ছবি : সংগৃহীত

‘মিসওয়ার্ল্ড-২০২১’ নির্বাচিত হয়েছেন পোল্যান্ডের সুন্দরী ক্যারোলিনা বিলাওস্কা। স্থানীয় সময় বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় পুয়ের্তো রিকোর রাজধানী সান জুয়ানে তার নাম ঘোষণা করা হয়।

মিসওয়ার্ল্ড প্রতিযোগিতার ৭০তম আসর এটি। এ আসরে সেরার মুকুট মাথায় পরলেন পোল্যান্ডের এই সুন্দরী। মিসওয়ার্ল্ডের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

প্রতিযোগিতায় প্রথম রানার-আপ হয়েছেন যুক্তরাষ্ট্রের শ্রী সাইনি ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন আইভরি কোস্টের অলিভিয়া হ্যাভ।

‘মিসওয়ার্ল্ড ২০২১’ গত বছরের ১৬ ডিসেম্বর হওয়া কথা ছিল। কিন্তু স্বাস্থ্য ও নিরাপত্তার কারণে এটি স্থগিত করা হয় সেই সময়।


আরো সংবাদ



premium cement
একাদশে ৩ পরিবর্তন, টসে হেরে ব্যাট করবে বাংলাদেশ স্রোত বা বাতাস ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নদীভাঙন টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন আরো ৩ জাহাজে হামলা হাউছিদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই

সকল