১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


গোল্ডেন হার্ভেস্ট গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক হলেন এস. এম. মোমতাজুল ইসলাম

এস. এম. মোমতাজুল ইসলাম - ছবি : সংগৃহীত

সম্প্রতি গোল্ডেন হার্ভেস্ট গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন এস. এম. মোমতাজুল ইসলাম। এর আগে তিনি গোল্ডেন হার্ভেস্ট আইসক্রিম লিমিটেড এবং গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ছিলেন।

গোল্ডেন হার্ভেস্ট গ্রুপে যোগদানের পূর্বে, তিনি তার ৩০ বছরের সুদীর্ঘ কর্মজীবনে কোকাকোলা, ইগলু আইসক্রিম ও মিল্ক, পোলার আইসক্রিম, বেঙ্গল মিট, বেলিসিমো আইসক্রিম, দেশি মিট ও লাভেলো আইসক্রিমের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

এখন থেকে তিনি গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে সকল কার্যক্রম পরিচালনা করবেন।
প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement
দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতনী ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী গাজা সীমান্তে মিসরের সামরিক বহর মোতায়েন, উত্তেজনা তুঙ্গে অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত

সকল