০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ঢাকা-রোম রুটে চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে বিমান

ঢাকা-রোম রুটে চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে বিমান
ঢাকা-রোম রুটে চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে বিমান - প্রতীকী ছবি

বিমান বাংলাদেশ এয়ারলাইনস আগামী শুক্রবার ঢাকা-রোম রুটে একটি চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে।

সংস্থাটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় এবং ইতালি দূতাবাসের অনুমোদিত সনদ অনুসারে যারা ইতালির বৈধ নাগরিক হিসেবে স্বীকৃত বাংলাদেশ সরকারের নির্দেশে চার্টার্ড ফ্লাইটটি আটকাপড়া সেসব ইতালির নাগরিকত্ব কার্ডধারী বাংলাদেশিদের নিয়ে যাবে।

বিশেষ এ ফ্লাইটটি ১২ জুন স্থানীয় সময় দুপুর ১টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে যাবে। ফ্লাইটটি স্থানীয় সময় সাড়ে ৭টায় রোমে পৌঁছবে বলে আশা করা যাচ্ছে।

বাংলাদেশ বিমান এরই মধ্যে ২৬৫ জন যাত্রীর একটি তালিকা প্রকাশ করেছে। যাত্রীদের ঢাকা চট্টগ্রাম এবং সিলেটের প্রতিষ্ঠানটির বিক্রয়কেন্দ্র থেকে টিকিট সংগ্রহের নির্দেশ দিয়েছে।

মহামারি করোনার মধ্যেও দুই মাসেরও বেশি স্থগিতাদেশের পরে গত ১ জুন তিনটি অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুরে বিমান চলাচল পুনরায় চালু করা হয়।

এদিকে, পুনরায় নিয়মিত বিমান চলাচল শুরুর তৃতীয় দিনে যাত্রী না পাওয়ার কারণে বুধ ও বৃহস্পতিবারের জন্য নির্ধারিত সব ফ্লাইট বাতিল করতে বাধ্য হয়েছিল রাষ্ট্রীয় মালিকানাধীন এ এয়ারলাইন্স।

এ তিনটি অভ্যান্তরীণ রুটে প্রতিদিন বিমানের ১২টি ফ্লাইট পরিচালনা করার কথা ছিল। ইউএনবি


আরো সংবাদ



premium cement
পাঁচ বছর পর সাকিবের সেঞ্চুরি ভূমিহীন আবদুল্লাহর ২ যু‌গের বেশি মস‌জিদে বাস, চান একটি ঘর আনোয়ারায় ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক লজ্জা এড়ালো জিম্বাবুয়ে গাজীপুরে ট্রেন দুর্ঘটনা : সাময়িক বরখাস্ত ৩, ঘটনা তদন্তে ৩ কমিটি আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫

সকল