২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দাম্মামে প্রবাসী অধিকার পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

দাম্মামে প্রবাসী অধিকার পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত - ছবি- সংগৃহীত

সৌদি আরবের দাম্মামে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সৌদি আরব সময় শুক্রবার দাম্মামের উপশহর খোবারে এই সভা অনুষ্ঠিত হয়।

দাম্মাম সিটির সভাপতি মুহাম্মদ আবু বকরের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থানবিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব শাখার ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব মিয়া ও গণযোগাযোগবিষয়ক সম্পাদক পলিন ইসলাম প্রমুখ।

ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের প্রধান উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুর। তিনি বলেন, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ একটি অরাজনৈতিক, অধিকারভিত্তিক, স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন। এ সংগঠন অসহায় প্রবাসীদের পাশে আছে এবং থাকবে সব সময়। আমরাও সহযোগিতা করে যাব প্রবাসীদের।

এতে আরো যুক্ত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি জার্মান প্রবাসী ইঞ্জিনিয়ার মো: কবীর হোসেন, সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি নিশান ভূইয়া ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ দাম্মাম সিটির সহ-সভাপতি মো: ইলিয়াস হোসাইন, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মজনু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাদী হাসান, অর্থ সম্পাদক মোহাম্মদ মিরাজ হোসাইন হোসাইন ও দফতর সম্পাদক রাসেল আহমেদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মুহাম্মদ আবু বকর সৌদি আরবের বিধিনিষেধ মেনে চলার জন্য সবাইকে আহ্বান জানান। পাশাপাশি সৌদি সরকারের আইনকে সন্মান করে চলাচল করার জন্য প্রবাসীদের আহ্বান জানান অধিকার পরিষদের এই নেতা।

প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ বিশ্বের ৫৩টি দেশে একযোগে অসহায় প্রবাসীদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। এই ধারা অব্যাহত থাকবে।
বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement