২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দুই সপ্তাহের জন্য দুবাইয়ের কিছু এলাকা লকডাউন, খাবার দেয়া হবে রাষ্ট্রীয় উদ্যোগে

দুই সপ্তাহের জন্য দুবাইয়ের কিছু এলাকা লকডাউন, খাবার দেয়া হবে রাষ্ট্রীয় উদ্যোগে - সংগৃহীত

আগামী দুই সপ্তাহের জন্য আমিরাতের বাণিজ্য নগরী দুবাই'র গুরুত্বপূর্ণ কয়েকটি এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার থেকে আগামী ২ সপ্তাহের জন্য দুবাই'র দেরা নায়েফ, আল রাস, গোল্ড সুক, আল দাগায়া এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

যার ফলে আগামী দুই সপ্তাহ দুবাইয়ের কয়েকটি এলাকার সম্পূর্ণ বন্ধ থাকবে। এসব এলাকার যান চলাচল, দোকানপাট, রেস্টুরেন্টে এমনকি পথচারীদের পর্যন্ত ঘর থেকে বের হওয়া নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এই নিষেধাজ্ঞা আগামী দুই সপ্তাহ পর্যন্ত চলবে।

লকডাউন থাকা এলাকার বাসিন্দাদের জন্য প্রয়োজনীয় খাবার রাষ্ট্রীয় উদ্যোগে সরবরাহ করা হবে। এসময় আল মোসাল্লা, আল খালিজ ও বানিয়াস রোড বন্ধ থাকবে। পাশাপাশি মেট্রো রেলের গ্রিন লাইন তথা আল রাস, পাম দেইরা ও বানিয়াস স্কোয়ার মেট্রো স্টেশন বন্ধ থাকবে।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল