২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ব্যারিস্টার কাজলের মুক্তির দাবিতে বার কাউন্সিলের সামনে আইনজীবী সমাবেশ

- ছবি - নয়া দিগন্ত

সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র যুগ্ম মহাসচিব ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে বাংলাদেশ বার কাউন্সিলের সামনে আইনজীবী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১টায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বাংলাদেশ বার কাউন্সিলের সামনে ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলের ও ফোরামের মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যারিস্টার ওসমান চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে এ আইনজীবী সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের সভাপতিত্বে ও আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গাজী কামরুল ইসলাম সজলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন আইনজীবী আবেদ রাজা, মোহাম্মদ আলী, শামীমা সুলতানা দীপ্তী প্রমুখ।

সমাবেশে শতাধিক আইনজীবী অংশ নিয়ে অবিলম্বে গ্রেফতারকৃত আইনজীবীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

সমাবেশ থেকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল আগামীকাল বুধবার (২০ মার্চ) ঢাকা আইনজীবী সমিতিসহ সারাদেশের জেলা আইনজীবী সমিতিতে সিনিয়র আইনজীবী রুহুল কুদ্দুস কাজল ও ব্যারিস্টার ওসমান চৌধুরীর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করেছেন।


আরো সংবাদ



premium cement