০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


জাপানি মা ও বাংলাদেশী বাবা : হাইকোর্টে দুই মেয়ে

জাপানি মা ও বাংলাদেশী বাবা : হাইকোর্টে দুই মেয়ে -

পূর্ব নির্দেশনা অনুযায়ী হাইকোর্টে নেয়া হচ্ছে জাপানি মা ও বাংলাদেশী বাবার দুই মেয়েকে। সিআইডির গাড়িতে করে মেয়ে দুটিকে আদালতে নেয়া হয়। সিআইডি গাড়ির পেছনে অন্য গাড়িতে বাবা ইমরান শরীফ আদালতে যান।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে সিআইডির একটি গাড়িতে করে মেয়ে দুটিকে হাইকোর্টের পথে রওনা হন কর্মকর্তারা। এ তথ্য নিশ্চিত করেছেন মেয়ে দুটির বাবা ইমরান শরীফ।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো: মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চে তাদের হাজির করা হবে।

এর আগে জাপানি মা এরিকোর এক রিট আবেদনের শুনানি শেষে ১৯ আগস্ট জাপানি এই দুই শিশু ও তাদের বাবা শরীফ ইমরানকে এক মাসের জন্য দেশত্যাগে নিষেধাজ্ঞা দেন হাইকোর্ট। একইসাথে দুই শিশুকে আগামী ৩১ আগস্ট আদালতে হাজির করার নির্দেশ দেয়া হয়।

ওই দিন আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিপুল বাগমার।


আরো সংবাদ



premium cement
চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটুক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ ইসরাইলের হামলা অব্যাহত রাখার ঘোষণা, গাজার যুদ্ধবিরতি আলোচনা শেষ সোনা পাচার, ‘অপমানিত’ হয়ে পদত্যাগ আফগান কূটনীতিকের

সকল