১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


পরীমণিকে নিয়ে বনানী থানায় র‌্যাব

পরীমণিকে নিয়ে বনানী থানায় র‌্যাব - ছবি : সংগৃহীত

অভিনেত্রী পরীমণি ও প্রযোজক-পরিচালক নজরুল ইসলাম রাজকে র‍্যাব সদরদফতর থেকে বনানী থানায় আনা হয়েছে। এই থানায় পরীমণির বিরুদ্ধে মাদকের এবং রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছে র‌্যাব। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন খবরটি নিশ্চিত করেছে।

বনানী থানায় মামলা প্রক্রিয়া শেষে আজই ঢাকার সিএমএম আদালতে হাজির করা হবে পরীমণি এবং নজরুল রাজকে।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে পরীমণি ও রাজকে আটকের বিষয়ে বিস্তারিত গণমাধ্যমে তুলে ধরে র‍্যাব। বাহিনীটি জানায়, অ্যালকোহলের চাহিদা মেটাতে পরীমণি নিজ বাসায় ‘মিনি বার’ স্থাপন করেছিলেন।

ব্রিফিংয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘পরীমণির বাসার মিনি বারে বিভিন্ন বিদেশি মদ, ইয়াবা, এলএসডি ও আইস পাওয়া গেছে। পরীমণিকে জিজ্ঞাসাবাদে আমরা এ তথ্য জেনেছি।


আরো সংবাদ



premium cement
অর্থনৈতিক অব্যবস্থাপনা ও বিদেশে অর্থ পাচারে জামায়াতের উদ্বেগ বর্তমান শাসকগোষ্ঠী মিথ্যার ওপরে টিকে আছে : মির্জা ফখরুল কুড়িলে রাস্তা আটকে শ্রমিকদের বিক্ষোভ, তীব্র যানজট অলরাউন্ডার তালিকায় যৌথভাবে শীর্ষে সাকিব ও হাসারাঙ্গা ‘ব্যাংক খাতে আড়তদার তৈরি করেছে বাংলাদেশ ব্যাংক’ রাজশাহীতে বাগান থেকে গুটি আম নামানো শুরু রাজশাহীতে সেলসম্যানকে কুপিয়ে হত্যার অভিযোগে ২ জনের মৃত্যুদণ্ড জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী কুষ্টিয়াতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ কুলাউড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১ রফতানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন

সকল