১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


কার্টুনিস্ট কিশোর জামিন চেয়েছেন 

-

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কার্টুন এঁকে সরকারের সমালোচনা করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন চেয়েছেন কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর।

রোববার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালতে জামিনের আবেদন করেন তার আইনজীবী।

গত বছরের ৬ মে থেকে এ মামলায় তিনি কারাগারে রয়েছেন। তার আগের দিন (৫ মে) কার্টুনিস্ট কিশোরকে কাকরাইল থেকে আটক করে র‌্যাবের একটি দল। এরপর তাকে রমনা থানায় হস্তান্তর করা হয়। ফেসবুকে সরকারবিরোধী পোস্ট দেয়ার অভিযোগে তিনিসহ ১১ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয় রমনা থানায়।

তখন পুলিশ জানায়, কার্টুনিস্ট কিশোর তার ‘আমি কিশোর’ ফেসবুক অ্যাকাউন্টে দেশের করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারের ভূমিকা নিয়ে বিভিন্ন সমালোচনামূলক কার্টুন-পোস্টার পোস্ট করতেন।


আরো সংবাদ



premium cement
স্রোত বা বাতাস ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নদীভাঙন টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন আরো ৩ জাহাজে হামলা হাউছিদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত

সকল