০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ - ছবি : সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও প্রতারণার অভিযোগে দায়ের করা মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন আদালত।

ঢাকার মহানগর হাকিম আশেক ইমাম বুধবার এ আদেশ দেন। এ ব্যাপারে ওই আদালতের পেশকার মিজান বলেন, পিবিআইকে আগামী ৩১ জানুয়ারি প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন আদালত।

গত ২৯ ডিসেম্বর তারিখে দেলোয়ার হোসেন এ মামলা দায়ের করেন। মামলায় সাঈদ খোকন ছাড়াও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক প্রধান রাজস্ব কর্মকর্তা মো: ইউসুফ আলী সরদার, সাবেক উপ-সহকারী প্রকৌশলী মো: মাজেদ, কামরুল হাসান, হেলেনা আক্তার, আতিকুর রহমান স্বপন ও মো: ওয়ালিদকে আসামি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল