১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বিমানযাত্রীর পকেটে সাপ

-

বিমানবন্দরে কোনো যাত্রীকে পরীক্ষা করার সময় আর যা-ই হোক এটা নিশ্চয় আশা করবেন না কারও প্যান্টের পকেটে সাপ পাওয়া যাবে। তবে এমনটাই ঘটেছে সম্প্রতি যুক্তরাষ্ট্রের মিয়ামি বিমানবন্দরে। বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা ওই যাত্রীর প্যান্টের পকেটে খুঁজে পান ছোট্ট একটা থলে। তাতেই ছিল একাধিক সাপ। সৌভাগ্যক্রমে উড়োজাহাজে ওঠার আগেই ধরা পড়েন তিনি সাপসহ।
ফ্লোরিডার মিয়ামি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের ট্রান্সপোর্টেশন সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশনের (টিএসএ) এক্সে করা এক পোস্টের সূত্রে এসব তথ্য জানায় সংবাদ সংস্থা এপি। গত ২৬ এপ্রিল চেক করার সময় ওই যাত্রীর ট্রাউজারের পকেটে সাপভর্তি ব্যাগটা পান নিরাপত্তাকর্মীরা। পোস্টটিতে ছোট্ট দু’টি সাপের ছবিও ছিল। যে ব্যাগটিতে এদের পাওয়া যায় সেটাকে দেখে সানগ্লাসের একটি ব্যাগ বলে মনে হয়েছে। টিএসএ জানিয়েছে সাপগুলো ফ্লোরিডা ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফ কনজারভেশন কমিশনের কাছে হস্তান্তর করা হয়েছে। অবশ্য ওই যাত্রীর নাম কিংবা তিনি কোথায় যাচ্ছিলেন তা জানা যায়নি।

 


আরো সংবাদ



premium cement
কুমিল্লায় ব্যবসায়ী হত্যায় মৃত্যুদণ্ড ৭, কারাদণ্ড ৭ সাময়িক বিনোদন চূড়ান্ত সফলতার পথে অন্তরায় : শিবির সভাপতি ঝিনাইদহের এমপি আজিমের ভারতে নিখোঁজের ব্যাপারে যা জানা গেছে রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর জিম সেশনে ঘাম ঝরালো বাংলাদেশ দল আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু

সকল